রনবীরের সাথে আর ছবি করতে নারাজ ক্যাটরিনা

রনবীরের সাথে আর ছবি করতে নারাজ ক্যাটরিনা

এইতো বেশ ভালই ছিলেন আবার কি হলো যাতে এক্কেবারে আর একসাথে না সিনেমা করার সিদ্ধান্ত,,জগ্গা জাসুস ছবিতে একসঙ্গে কাজ করেছেন। ছবির প্রোমোশনে দুজনকে কাছাকাছি দেখা গেছে। দেখা গেছে হাসাহাসি করতে, খোশগল্প করতে। কিন্তু, তাতে কী? পুরোনো প্রেমের ক্ষত কি এত সহজে মেটে।

গত বছর জানুয়ারিতে ছাড়াছাড়ি হয়ে যায় রণবীর-ক্যাটরিনার। তার আগে তাঁরা লিভ টুগেদার করতেন, ঘনিষ্ঠতা এমন জায়গায় পৌঁছেছিল, যে বিয়ের কথাও ভেবেছিলেন। প্রেম ভেঙে যাওয়ার পরেও দুজনে জাগ্গা জাসুসের কাজ শুরু করায় বলিউড ভেবেছিল, পেশাদারি দিকটা এভাবেই বজায় রাখবেন তাঁরা। কিন্তু ক্যাটরিনাকে এ বিষয়ে প্রশ্ন করতে তিনি স্পষ্ট বলে দিয়েছেন, আর নয়।উত্তরে তিনি জানিয়েছেন, সেই সম্ভাবনা নেই। রণবীরও নাকি সেরকম ইঙ্গিত দিয়েছেন। এনিয়ে রণবীরকে প্রশ্ন করা হলে স্বাভাবিকভাবেই কিছু বলতে চাননি রণবীর।


একআধ দিন নয়, পাঁচবছর সম্পর্ক ছিল রণবীর ও ক্যাটরিনার। শোনা গেছিল, তাঁরা নাকি লিভ-টুগেদার করতেন। কিন্তু, ২০১৬ সালের জানুয়ারি মাসে সেই সম্পর্কে ইতি পড়ে। দুজনে একসঙ্গে কাজ না করারও সিদ্ধান্ত নেন। সেই কারণেই নাকি জগ্গা জাসুস ছবির শুটিং শুরু হতে দেরি হয়। শুটিং শেষ হওয়ার পর শোনা যায়, দুজনে একসঙ্গে ছবির প্রোমোশন করতে রাজি হচ্ছেন না। তবে তাঁদের ছবির প্রচারে একসঙ্গে দেখা যায়।