কালো পোশাকে তারকারা মাতালেন গোল্ডেন-গ্লোবের মঞ্চ

কালো পোশাকে তারকারা মাতালেন গোল্ডেন-গ্লোবের মঞ্চ

থ্রি বিলবোর্ড আউটসাইড মিসোউরি পেল সেরা ছবির পুরস্কার। ড্রামা বিভাগে সেরা অভিনেতা গ্যারি ওল্ডম্যান। সেরা পরিচালক গুলেরমো ডেল টরো।আর গোল্ডেন গ্লোবে পুরস্কার পাওয়া মানেই যে অস্কারের দৌড়ে অনেকটাই এগিয়ে যাওয়া।কিন্তু হলিউড তারকারা ছিলেন এককাট্টা। কালো পোশাক ছাড়া কোনভাবেই গোল্ডেন গ্লোবস পুরস্কারের মঞ্চে পা রাখবেন না তাঁরা। সেই মতো বেভারলি হিলটন হোটেলে একে একে তারকারা পা দিলেন। সকলেই পড়ে এসেছিলেন কালো পোশাক।

 

বেস্ট মোশন পিকচার সেরা মোশন পিকচারের শিরোপা দখল করেছে, 'থ্রি বিলবোর্ডস আউটসাইট এব্বিং, মিসোরি '। মোশন পিকচার মিউসিক্যাল বা কমেডি বিভাগের সেরার শিরোপা জিতেছে ' লেডি বার্ড'। মোশন পিকচারের সেরা পরিচালকের শিরোপা জিতেছেন গিয়ের্মো ডেল তোরো, তাঁর ' দ্যা শেপ অফ ওয়াটার ' ছবির জন্য।

সেরা পারফরমেন্স ,মোশন পিকচার্স মোশন পিকচার্সে সেরা অভিনেত্রীর তকমা জিতেছেন, ফ্রান্সেস ম্যাকজরম্যান্ড। 'থ্রি বিলবোর্ডস আউটসাইট এব্বিং, মিসোরি' ছবির জন্য তিনি এই সম্মান জিতে নিয়েছেন।

যাঁরা নজর কাড়লেন এই বিভাগে আজিজ আনসারি সেরারর শিরোপা ছিনিয়ে নিয়েছেন ,' মাস্টার অফ নান' এর জন্য। তবে লিমি়টেড সিরিজের তালিকায় অভিনেত্রী নিকোল কিডম্যান 'বিগ লিটল লাইস ' ছবির জন্য সেরার সম্মান পেয়েছেন।

ড্রামা বিভাগে সেরা অভিনেতা নির্বাচিত হলেন গ্যারি ওল্ডম্যান। ডার্কেস্ট আওয়ার ছবিতে দমদার পারফরম্যান্সের জন্যই গোল্ডেন গ্লোব উঠল তাঁর হাতে। কমেডি বিভাগে সেরা অভিনেতা দ্য ডিজাস্টার আর্টিস্টের জন্য জেমস ফ্রাঙ্কো।