সারার প্রথম সিনেমাতেই লিপটক

সারার প্রথম সিনেমাতেই লিপটক

চারধাম যাত্রায় কেদারনাথ অন্যতম একটি ধাম। প্রত্যেক বছর লাখ লাখ পুণ্যার্থী ভিড় করে সেখানে। ২০১৩ সালেও এমনই ভিড় জমেছিল সেখানে। কিন্তু, প্রাকৃতিক দুর্যোগে সেখানে মৃত্যু হয়েছিল বহু মানুষের। বিপর্যয়ের সেই ঘটনাকে পরদায় তুলে ধরছেন পরিচালক অভিষেক কাপুর। ছবির নাম 'কেদারনাথ'। বিতর্কের দীর্ঘ পর্ব শেষ করে এদিন মুক্তি পেল 'কেদারনাথ' ছবির টিজার। সইফ আলি খান ও অমৃতার কন্যা সারা আলি খান এই ছবির মাধ্যমে পা রাখতে চলেছেন বলিউডে। ছবিতে সারার সঙ্গে জুটি বেঁধেছেন সুশান্ত সিং রাজপুত।

 

এদিন প্রকাশিত হল সারা আলি খান ও সুশান্ত সিং রাজপুত অভিনীত ছবি 'কেদারনাথ'-এর প্রথম পোস্টার ও টিজার ভিডিও। ছবিতে কেদারনাথের 'পিঠো' র ভূমিকায় রয়েছেন সুশান্ত। 'পিঠো' অর্থাৎ যাঁরা পিঠে যাত্রী বহন করে নিয়ে যান। এমনই একজন পাহাড়ি মানুষের ভূমিকায় দেখা যাবে সুশান্তকে। অভিষেক কাপুর পরিচালিত এই ছবিতে সারার একজন পর্যচকের ভূমিকায় রয়েছেন। এই পর্যটকের সঙ্গে 'পিঠো'র প্রেম নিয়েই গল্প বুনেছে 'কেদারনাথ'।

ছবিতে মুক্কুর ভূমিকায় রয়েছেন সারা আলি খান। পর্যটক মুক্কু গৌরী কুণ্ড থেকে কেদারনাথের পথে যাওয়ার সময় তাঁকে পিঠে করে ১৪ কিলোমিটার বয়ে নিয়ে যান মুসলিল ধর্মাবলম্বী মনসুর। মনসুর আর মক্কুর প্রেমকাহিনির প্রেক্ষাপটে রয়েছে উত্তরাখণ্ডের বিধ্বংসী বন্যা। ছবিটি মুক্তি পেতে চলেছে এই বছরের ডিসেম্বরে।

সারা আলি খানের ডেবিউ নিয়ে একাধিক সমস্যা, বহু চর্চায় এক সময় ভরে উঠেছিল বলিপাড়া৷ কখনও ছবির পরিচালকের সঙ্গে সমস্যা তো কখনও প্রযোজকের সঙ্গে৷ সেসব ছাপিয়ে নিজের প্রথম ঝলকেই মাত করলেন সারা৷