স্বরা ভাস্করকে যৌন কর্মী বলে অপমান করে বিপাকে পরিচালক

স্বরা ভাস্করকে যৌন কর্মী বলে অপমান করে বিপাকে পরিচালক

অভিনেত্রী স্বরা ভাস্করকে 'যৌনকর্মী' বলে অপমান করলেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী। সোশ্যাল মিডিয়ার নিয়ম ভাঙার অপরাধে ওই পরিচালকের অ্যাকাউন্ট বন্ধ করে দিল টুইটার। 

একজন মহিলাকে নিয়ে টুইট করায় সমালোচনায় পড়তে হয় বিবেককে। এরপরই স্বরা পালটা টুইটে জবাব দেন। লেখেন, 'আপনার মস্তিষ্কের স্বচ্ছতা প্রয়োজন। আপনার নিচু মানসিকতা নিয়ে ভাবা প্রয়োজন।'এখানেই থামেননি স্বরা। টুইটার কর্তৃপক্ষের কাছে রিপোর্ট করেন স্বরা। এরপরই বিবেককে ব্লক করে দেন। টুইটারকে পদক্ষেপ নেওয়ার জন্য ধন্যবাদও জানান স্বরা।

‘ভীরে দি ওয়েডিং’ ছবির প্রচার চলাকালীন স্বরা ভাস্কর ‘I am Hindustan. I am Ashamed’ প্ল্যাকার্ড হাতে নিয়ে কাঠুয়া ধর্ষণ কাণ্ডের প্রতিবাদ জানিয়েছিলেন৷ তারপর থেকে বিভিন্ন ভাবে বিতর্কিত হয়েছিলেন তিনি৷ সেই প্ল্যাকার্ডের ঘটনাকে মাথায় রেখে ব্যঙ্গ করে বিবেক অগ্নিহোত্রী লিখেছেন, “প্ল্যাকার্ড টা কোথায়?” এই জবাবে দমে যান নি স্বরা৷ বরং তাঁকে কড়া ভাষায় ট্যুইট করেছেন৷

অন্যদিকে স্বরা ভাস্করকে কটাক্ষের পরই বিষয়টি নিয়ে মাইক্রোব্লগিং সাইট অর্থাৎ টুইটার কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানান অভিনেত্রী স্বরা।  আর এর পরেই পরিচালক বিবেক অগ্নিহোত্রীর অ্যাকাউন্ট ব্লক করে টুইটার কর্তৃপক্ষ।