অ্যাপার্টমেন্টে  ভাড়া না মেটানোয় ফ্ল্যাট থেকে মল্লিকাকে বেড় করে দেওয়ার নির্দেশ আদালতে

অ্যাপার্টমেন্টে  ভাড়া না মেটানোয় ফ্ল্যাট থেকে মল্লিকাকে বেড় করে দেওয়ার নির্দেশ আদালতে

বিয়ের পর প্যারিসসে বিলাসবহুল ফ্ল্যাটে ভাড়া নিয়ে থাকছিলেন বলিউড ডিভা মল্লিকা, কিন্তু সেই ফ্ল্যাটের ভাড়া না মেটাতে পারায় সেখান থেকে বেড় করে দেওয়ার নির্দেশ আদালতের, সংবাদ সংস্থা AFP সূত্রে জানা গেছে, মল্লিকা শেরাওয়াত এবং তাঁর স্বামীকে ভাড়া বাবদ ৭৮,৭৮৭ ইউরো মেটানোর আদেশ দিয়েছিল আদালত। ১৪ ডিসেম্বরের ওই আদেশে আদালত এও বলেছিল, ভাড়ার টাকা না মেটাতে পারলে তাঁদের আসবাবপত্র বাজেয়াপ্ত করা হবে।

২০১৭-র ১ জানুয়ারি থেকে ওই ফ্ল্যাটে ভাড়া থাকতে শুরু করেন মল্লিকা ও তাঁর স্বামী। মাসে ভাড়া ৬,০৫৪ ইউরো। যদিও ওই ফ্ল্যাটের মালিকের অভিযোগ, মল্লিকা ও তাঁর স্বামী নিয়মিত ভাড়া দেননি। শুধুমাত্র একবার ২,৭১৫ ইউরো দিয়েছিলেন।
গত ৪ নভেম্বর প্যারিস আদালতের শুনানিতে মল্লিকাদের আইনজীবী জানান যে, তাঁরা আর্থিক সংকটের মধ্যে রয়েছেন। মল্লিকার কাজের অনিয়মিতার প্রসঙ্গও তোলেন তিনি।

যদিও বাড়ির মালিক আদালতকে জানান, এই সময়ে মল্লিকা দশ মিলিয়ন টাকা রোজগার করেছেন৷ দু’পক্ষের বক্তব্য শোনার পর ডিসেম্বর মাসে আদালত অবশ্য মল্লিকা ও তার স্বামীকে ৭৮,৭৮৭ ইউরো ফেরত দেওয়ার নিদেশ দেয়৷ সেই সঙ্গে তাদের আসবাবপত্র বাজেয়াপ্ত করার সবুজ সঙ্কেত দেয় আদালত৷

মল্লিকা অবশ্য বরাবরই এই খবরে গুজব বলে উড়িয়ে দিয়েছে৷ সোশ্যাল মিডিয়ায় জানান, তার প্যারিসে কোন ফ্ল্যাট নেই৷ যদি কেউ ফ্ল্যাট উপহার করে থাকে তার নাম ঠিকানা যেন তাকে দেওয়া হয়৷