একই বিজ্ঞাপনে বিরুষ্কা

একই বিজ্ঞাপনে বিরুষ্কা

দুজনে আলাদা দুনিয়ার তারকা হলেও এবার বিজ্ঞাপন তাদের বেঁধে দিল একই সূত্রে,কি বুঝলেন না তো,এবার আর একসঙ্গে ছবি পোস্ট না করেও ফ্যানদের নজর এড়াতে পারলেন না ৷ কারণ ইতিমধ্যেই ওই বিজ্ঞাপনের বিভিন্ন ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায় ৷ তাই ভিডিও দেখার আগেই বিজ্ঞাপনের অনেক ছবিই দেখে ফেলেছেন বিরাট-অনুষ্কার ফ্যানরা ৷ সেখানে বিরাট এবং অনুষ্কাকে দেখা গিয়েছে ‘ট্র্যাডিশনাল’ পোশাকে ৷সেই অ্যাড শ্যুটেরই বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। ছবি থেকে স্পষ্ট এই দুই প্রেমিক জুটির কেমিস্ট্রি অনস্ক্রিন এবং অফস্ক্রিন দুজায়গাতেই হিট। বিরুষ্কা ভক্তরা ছবি দেখার পর গোটা অ্যাডটি দেখার জন্যে এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

একটি শ্যাম্পুর বিজ্ঞাপনী শ্যুটিংয়ে দেখা হয়েছিল বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার। সেই পথচলার শুরু। তারপর অনেক চড়াই উতরাই পেরিয়ে এখন দুরন্ত গতিতে এগিয়ে চলেছে বিরাট এবং অনুষ্কা-র প্রেম। দারুণ চাপের কাজের মধ্যে থেকে একটু সময় ফাঁকা পেলেই একসঙ্গে সময় কাটান বীরুষ্কা। 

বোর্ড প্রেসিডেন্ট ইলেভেনের বিরুদ্ধে দুরন্ত ম্যাচ জিতেছে অস্ট্রেলিয়া দল। ফলে শ্রীলঙ্কা সফর একইরকমের অভিজ্ঞতা কাজে লাগবে না। আরও অনেক বেশি আক্রমণাত্মক ক্রিকেটে ফিরতে হবে বিরাট এন্ড কোংকে।