প্রেমিকাকে মারধর করার অপরাধে গ্রেফতার আরমান কোহলি

প্রেমিকাকে মারধর করার অপরাধে গ্রেফতার আরমান কোহলি

প্রেমিকাকে মারধরের অভিযোগে গ্রেপ্তার হলেন অভিনেতা আরমান কোহলি। গতরাতে মুম্বই পুলিশ আরমানকে গ্রেপ্তার করেছে। এখবর জানিয়েছেন পুলিশের এক সিনিয়র অফিসার।


গত সপ্তাহে প্রেমিকা নীরু রান্ধওয়াকে মারধরের অভিযোগ দায়ের হয় আরমানের বিরুদ্ধে। মার খেয়ে নীরুর অবস্থা এতটাই খারাপ হয় যে তাঁকে হাসপাতালে ভরতি করতে হয়। এরপরই নীরু সান্তাক্রুজ় থানায় অভিযোগ দায়ের করেন। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৩, ৫০৪ ও ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন সান্তাক্রুজ থানার এক আধিকারিক।

পুলিশ সূত্রে খবর, এ মাসের ৪ তারিখ আরমানের বান্ধবী অভিযোগ করেন, ৩ তারিখ টাকা-পয়সা নিয়ে বচসার সময় তাঁকে ধাক্কা মেরে সিঁড়ি থেকে ফেলে দেন ৪৬ বছর বয়সি এই অভিনেতা। এরপর তিনি চুল টেনে ধরে মেঝেতে মাথা ঠুকে দেন।সম্প্রতি প্রেমিক আরমান কোহলির বিরুদ্ধে মারধরের অভিযোগ নিয়ে পুলিশের দারস্থ হয়েছেন নীরু। সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমেক দেওয়া সাক্ষাৎকারে আরমানের বিরুদ্ধে আরও অভিযোগ তুললেন তিনি।


সাক্ষাৎকারে নীরু বলনে, “চলতি বছর ফেব্রুয়ারিতে আমাকে হেনস্থা করেছে আরমান। প্রায় নাকটা ভেঙে ফেলেছিল। আমার কাছে সম্পর্কটা একটা বড় ভুল ছিল, তবু আমি ওকে একটার পর একটা সুযোগ দিয়ে যায়। আমি সেপ্টেম্বরে সম্পর্কটা ছেড়ে বেরিয়েও যাই। নতুন চাকরি নিয়ে দুবাইয়ে চলে যাই।