ক্যাটরিনার থেকে লম্বা হয়ে সেলফি তুললেন আমির খান

ক্যাটরিনার থেকে লম্বা হয়ে সেলফি তুললেন আমির খান

ক্যাটরিনা ও ফতিমা সানা শেখের সঙ্গে পরবর্তী সিনেমা ঠাগস অফ হিন্দুস্থা স্যুটিং  নিয়ে ব্যস্ত আমির খান, শ্যুটিংয়ের সময় আমির ও ফতিমার সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ক্যাটরিনা। আর তা নিয়েই বেজায় বেকায়দায় পড়েছেন আমির।কারণ তাঁর উচ্চতা, ক্যাটরিনার থেকে বেঁটে হয়েও কিভাবে ছবিতে ক্যাটরিনার থেকে লম্বা হলেন এই প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে তাঁকে,

উল্লেখ্য, ফাতিমা শেখ, ক্যাটরিনা কাইফ এবং আমির খান- তিন তারকাকেই দেখা যাবে 'ঠগস অব হিন্দুস্তান' ছবিতে। যশ রাজ প্রযোজিত এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে অমিতাভ বচ্চনকেও। 'ঠগস অব হিন্দুস্তান' মূলত ফিলিপ টেলরের লেখা 'কনফেশনস অব অ্যা ঠগ' (১৮৩৯)-এর ভাবনা থেকেই নির্মিত হচ্ছে। এই ছবিতেই প্রথমবার একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে বলিউডের দুই নক্ষত্র আমির এবং অমিতাভকে।

আর এই ছবিরই এক গানের দৃশ্য সম্প্রতি লিক হল ইন্টারনেটে ৷ যেখানে বেশ খোলামেলা পোশাকে দেখা গেল ক্যাটরিনাকে ৷ আর সেই ছবিই ইন্টারনেটে ঝড় তুলেছে ৷ সোনালি রঙের জরির পোশাকে চমক দিলেন ক্যাট !

ক্যাটরিনার সেলফিও নজরে পড়েছে সোশ্যাল মিডিয়া  ইউজারদের, তাঁরা ছেঁকে ধরেছেন আমিরকে, ক্যাটরিনা তো ৫ ফুট ৯ ইঞ্চি লম্বা, কোন জাদুতে ৫ ইঞ্চি বেঁটে হয়েও আপনি তাঁর থেকে লম্বা হয়ে গেলেন কী করে!