শ্যুটিং চলাকালীন অলোকনাথ বাবার অশালীন আচরন প্রকাশ্যে

শ্যুটিং চলাকালীন অলোকনাথ বাবার অশালীন আচরন প্রকাশ্যে

অলোকনাথের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে সম্প্রতি মুখ খুলেছেন লেখিকা-প্রযোজক বিনতা নন্দা। যা নিয়ে ইতিমধ্যেই বলিউডের ‘সংস্কারি’ অভিনেতার বিরুদ্ধে শোরগোল শুরু হয়েছে।অলোক নাথের বিরুদ্ধে মুখ খুলেছেন অভিনেত্রী সন্ধ্যা মৃদুল।অভিনেত্রী সন্ধ্যা মৃদুল অভিযোগ করেন, একটি ডিনার পার্টি থেকেই মদ্যপ অবস্থায় অলোক নাথ তাঁকে হেনস্থা করতে থাকেন। তারপর পরিস্থিতি ভালো নয় দেখে হোটেলের নিজের রুমে চলে যান সন্ধ্যা। সেই সময়ে রুমের দরজায় টোকা মারার আওয়াজ শুনে দরজা খোলেন সন্ধ্যা। দেখেন মদ্যপ অবস্থায় রয়েছেন অলোক। সন্ধ্যাকে সরিয়ে তাঁর রুমে ঢুকে পড়েন অলোক নাথ।

তিনি এও জানিয়েছেন যে বিনতার পোস্টের পরই জনসমক্ষে তাঁর ঘটনা জানানোর সাহস হয়েছে৷ অন্যদিকে বিনতা তাঁর ফেসবুকে পোস্টে জানিয়েছিলেন যে অলোকনাথ, ‘তারা’ ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী নবনীত নিশানকেও টার্গেট করেছিলেন৷ নানা ভাবে তাঁকে বিরক্ত করা, হেনস্থা করা সবই করতেন অলোকনাথ৷ নবনীতও প্রত্যেকবার হেনস্তার জবাব বেশ কড়াভাবেই দিয়েছেন৷ এমনকি একদিন চড়ও মেরেছিলেন অলোকনাথকে৷

পাশাপাশি তিনি আরও বলেন, ১৯৯২ সালের ওই ঘটনার পর তাঁর জীবনটাই যেন পাল্টে যায়। ওই ঘটনার পর থেকে তিনি আরও কখনও সিনেমার কাজ করেননি। ওই ঘটনার পর থেকেই রুপোলি পর্দার সংস্পর্শ থেকে সরে আসতে শুরু করেন তিনি। যা তাঁর জীবনের গতিটাই পাল্টে দেয়।