রনবীরের পরিবারের সঙ্গে আলিয়া, ছবি দেখুন

রনবীরের পরিবারের সঙ্গে আলিয়া, ছবি দেখুন

বলিউডের সবথেকে চর্চিত জুটি, রোজই শিরোনামে, বয়সের পার্থক্য হলেও তাদের প্রেম যে এখন বেশ এগিয়েছে তা বোঝা যাচ্ছে দুজনকে দেখেই , হ্যাঁ ঠিকই ধরেছেন রনবীর ও আলিয়া, ননদের উপহারও পাওয়া হয়ে গেছে আলিয়ার, এবার একসঙ্গে রনবীরের পরিবার ও আলিয়া

রণবীর কাপুরের সঙ্গে কথা বলার সময় তিনি বেশ আবেগপ্রবণ ছিলেন। আলিয়া শুধু কাপুরদের সাথে ছিলেন না কিন্তু সুরকারভাবে সামারার হাত ধরেছিলেন কারণ প্যাপেরাজি তাদের ছবি দেখেছেন।

অ্যালিয়া এবং রণবীরের গুজব শুরু হয় যখন তারা ইউরোপে ব্রহ্মত্র্রের শুটিং-এর সময় থেকে, আয়ান মুখোপাধ্যায় পরিচালিত একসঙ্গে তাদের প্রথম ছবি। রণবীর এবং আলিয়া সোনাম কাপুরের অভ্যর্থনাতে একত্রিত হয়ে ছবির জন্য দায়ের করেন।

 

রণবীর সাক্ষাতকারে খবরটি নিশ্চিত করেছেন বলে তিনি বলেন, 'এটি নিয়ে আমি কথা বলতে চাই না। আমি নিজের জন্য উচ্চাকাঙ্ক্ষী। এটা আমাদের জন্য নতুন, তাই এটি লুকানোই থাক। '

 

তাদের উভয় আগেই স্বীকার করেছিলেন যে তারা একে অপরকে ক্রাশে দিয়েছে। টিভি অ্যাঙ্কর রতত শর্মাও আজি কি আদপানে তার উপস্থিতি সম্পর্কে রণবীরের সম্পর্কে আলিয়া জিজ্ঞাসা করার চেষ্টা করেছিলেন। 'এমনকি যদি কিছু হয়, আমি গ্রহণ করতে চাই না,' ।