ইতালিতে অনুষ্কা-বিরাটের চার হাত এক হতে চলেছে

ইতালিতে অনুষ্কা-বিরাটের চার হাত এক হতে চলেছে

অবশেষে বিয়ের সানাই বাজল বলিউড ও ক্রিকেট মহলে,আগামী সপ্তাহেই তাঁরা ইতালিতে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন বলে খবর। এ মাসের ৯ থেকে ১২ তারিখের মধ্যে তাঁদের বিয়ে হতে পারে।ইতালিতে এই বিবাহ বাসর বসতে চলেছে। ইতালিতে খুবই ঘনিষ্ঠ আত্মীয়দের নিয়ে এই বিয়ের আয়োজন হতে চলেছে। উল্লেখ্য, অনেক দিন ধরেই তাঁদের বিয়ে নিয়ে খবর ছিলই। এবার সেই খবরকে সত্যি করে দিতে চলেছেন বিরুষ্কা।
গত সপ্তাহে অনুষ্কার বাড়িতে গিয়েছিলেন পোশাক ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়। তাঁর ডিজাইনার পোশাক পরেই বিয়ের পিঁড়িতে বসতে পারেন অনুষ্কা শর্মা, এমনটাই জল্পনা। সূত্রের খবর, এই বিয়েতে কোনও ক্রিকেটারকে আমন্ত্রণ জানানো হয়নি। বিয়ের অনুষ্ঠান ব্যক্তিগতই রাখা হয়েছে। বিরাটের পরিজন ও নিকট বন্ধুবান্ধবরা ইতালির টিকিট কেটে ফেলেছেন বলেও জানা যাচ্ছে। 

অনুষ্কার ঘনিষ্ঠ মহল সূত্রে অবশ্য বিয়ের খবরকে জল্পনা বলে উড়িয়ে দেওয়া হয়েছে। কিন্তু সেই সঙ্গে এটাও জানানো হয়েছে, অনুষ্কা কিছুদিনের জন্য বিরতি নিচ্ছেন। কয়েকদিন আগেই অনুষ্কার বাড়িতে বিখ্যাত ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়কে দেখা গিয়েছে। তিনিই অনুষ্কার বিয়ের পোশাক তৈরি করছেন বলে খবর।