পুজোর পরেই আপার প্রাইমারি নিয়োগ

পুজোর পরেই আপার প্রাইমারি নিয়োগ

আপার প্রাইমারি পরীক্ষার্থীদের জন্য খুশির খবর, স্কুল সার্ভিস কমিশনের ইলেভেন-টুয়েলভ-এর নিয়োগ প্রক্রিয়া শেষ হয়েছে। নিয়োগ প্রক্রিয়া শেষ হওয়ার পর গ্রুপ সি-র ফের নিয়োগের জন্য বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। তবে বাকি পড়ে রয়েছে আপার প্রাইমারি এবং ফিজিক্যাল এডুকেশন ওয়ার্ক এডুকেশনের নিয়োগ প্রক্রিয়া। কমিশন সূত্রে খবর, অন্য বিভাগের নিয়োগ প্রক্রিয়া পুরোপুরি শেষ হওয়ার পরেই এর প্রক্রিয়া শুরু করা হবে। নাইন-টেন-এর কাউন্সেলিং প্রক্রিয়া শেষ হয়েছে। এরপরেই আপার প্রাইমারির নিয়োগ প্রক্রিয়া শুরু করা হবে, খবর স্কুল সার্ভিস কমিশন সূত্রে।

কমিশনের চেয়ারপার্সন আরও বলেন, “অন্যান্য বিভাগের নিয়োগ প্রক্রিয়া সম্পূর্ণ করার পরেই আপার প্রাইমারির নিয়োগ প্রক্রিয়া শুরু করার পরিকল্পনা রয়েছে কমিশনের। নাইন-টেন, ইলেভেন-টুয়েলভ, ওয়ার্ক এডুকেশন-ফিজ়িক‍্যাল এডুকেশনের পরেই আপার প্রাইমারির নিয়োগ শুরুর সম্ভাবনা রয়েছে।'

 

পুজোর আগে কি আর কোনও নিয়োগ হওয়ার সম্ভাবনা রয়েছে? তা নির্ভর করছে ৫ অক্টোবরের উপর। এমনই জানাচ্ছেন শর্মিলা মিত্র। তিনি বলেন, “৫ তারিখের পর যে কোনও সময় যে কোনও জিনিস হতে পারে। সংশ্লিষ্ট বিভাগের সঙ্গে আলোচনার পর যদি আমাদের কাছে নতুন কোনও তথ‍্য আসে তারপরে কিছু হতে পারে।” 

 

 

পুজোর পরে কবে আপার প্রাইমারি এবং ফিজিক্যাল এডুকেশন ওয়ার্ক এডুকেশনের নিয়োগ প্রক্রিয়া শুরু হয়, এখন সেটাই দেখার।