খুন হলেন যুব তৃণমূল কংগ্রেসের কার্যকরী সভাপতির বাবা

খুন হলেন যুব তৃণমূল কংগ্রেসের কার্যকরী সভাপতির বাবা

যুব তৃণমূল কংগ্রেসের কার্যকরী সভাপতির বাবাকে খুন৷ অভিযোগ তির দলেরই বিরুদ্ধে৷ ঘটনাটি মুর্শিদাবাদের বড়ঞাঁর৷ মৃতের নাম জিয়ারুল শেখ(৫৫)৷ ঘটনার তদন্তে নেমেছে পুলিশ৷ গতরাতে তাঁকে গুরুতর আহত অবস্থায় মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে ভরতি করা হয়েছিল। আজ সকালে তাঁর মৃত্যু হয়। এই ঘটনায় বড়ঞা থানায় পাঁচজনের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের হয়েছে।

 

মৃতের পরিবারের অভিযোগ, গতরাতে বাড়িতে মোটর বাইক রেখে স্থানীয় বাগানপাড়া সাঁকোর পাড়ে যান জিয়ারুল। সেখানে তখন সশস্ত্র অবস্থায় অপেক্ষা করছিল পাঁচজন। জিয়ারুল পৌঁছাতেই প্রথমে রডের বাড়ি মারে দুষ্কৃতীরা। এর জেরে মাটিতে পড়ে গেলে এলোপাথাড়ি কোপানো হয়। পরে মৃত্যু নিশ্চিত করতে বোমা ছোড়া হয়। সেই আওয়াজে আশপাশের লোকজন ছুটে এসে দেখেন মাটিতে কাতরাচ্ছেন জিয়ারুল। সঙ্গে সঙ্গে কান্দি মহকুমা হাসপাতালে আনা হলে তাঁকে মুর্শিদাবাদ মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়।  

বৃহস্পতিবার রাতে বড়ঞার বাগানপাড়া সাকুলমোড়ে নিজের দোকানে বসেছিল জিয়ারুল। আচমকাই জিয়ারুলের উপর হামলা চালায় কয়েকজন দুষ্কৃতী। প্রথমে মা আঘাত করা হয়। এরপরই ড্রেনে ছিটকে পড়ে জিয়ারুল শেখ। তাঁকে লক্ষ্য করে বোমা মারে দুষ্কৃতীরা। এরপরই তাঁরা পালিয়ে যায়। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে কান্দি মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নিয়ো যাওয়ার পর চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।