বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দীর্ঘদিন প্রেমিকার সঙ্গে সহবাস, অন্তঃসত্বা কিশোরী স্বেচ্ছা মৃত্যুর আবেদন জানাল

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দীর্ঘদিন প্রেমিকার সঙ্গে সহবাস, অন্তঃসত্বা কিশোরী স্বেচ্ছা মৃত্যুর আবেদন জানাল

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন সহবাসের জেরে কিশোরী প্রেমিকা অন্তসত্ত্বা হওয়ার পরই বেঁকে বসেছে প্রেমিক। প্রতিশ্রুতি রক্ষা তো দূর অস্ত, উল্টে প্রেমিকার পরিবারকে ক্রমাগত হুমকি দিয়ে যাচ্ছে অভিযুক্ত যুবকের পরিবার। কেউ তার পাশে না দাঁড়ানোয় অসহায় মেয়েটি স্বেচ্ছামৃত্যুর আবেদন করেছে হলদিয়া মহকুমা শাসকের কাছে। তার অভিযোগ, অভিযুক্তর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয়নি সুতাহাটা থানার পুলিশ। যদিও পুলিশের দাবি, অভিযুক্ত যুবক পলাতক। তার খোঁজে তল্লাশি চলছে।

পূর্ব মেদিনীপুরের হলদিয়ার সুতাহাটায় শোরগোল পড়ে গিয়েছে। শাস্তির দাবি উঠেছে অভিযুক্ত যুবকের। থানায় লিখিত অভিযোগ জানিয়েছে কিশোরীর পরিবার।

সূত্রের খবর প্রতিবেশী যুবকের সঙ্গে নাবালিকার সম্পর্ক ছিল দীর্ঘদিনের, প্রেমিক তাঁকে দীর্ঘদিন ধরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসও করে, প্রেমিকা অন্তঃসত্বা হয়ে পড়লে তাঁকে বিয়ে করতে গররাজি হয় প্রেমিক, অবশেষে মেয়েটির বাড়ির থেকে বিয়ের প্রস্তাবও খারিজ করে দেয়, ফলে কিশোরীর পরিবার থানায় অভিযোগ দায়ের করলে ছেলেটি ও তাঁর পরিবার সেখান থেকে পালিয়ে যায় বলেই খবর,কিন্তু বিভিন্নভাবে অভিযোগ প্রত্যাহার করে নেওয়ার জন্য হুমকি দিতে থাকে ওই যুবকের পরিবার।