বৌমার সম্মান বাঁচাতে গিয়ে আক্রান্ত শ্বশুর

বৌমার সম্মান বাঁচাতে গিয়ে আক্রান্ত শ্বশুর

বৌমাকে চোখের সামনে প্রহৃত হতে দেখে সম্মান বাঁচানোর চেষ্টা করেছিলেন শ্বশুর, কিন্তু তাতেই কাল হল, প্রতিবেশী তাঁকে খুনের চেষ্টা করে, গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি আহত শ্বশুর মশাই, ঘটনাটি ঘটেছে মালদার মানিকচকের মথুরাপুর গ্রামে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

আহতর নাম আবদুল জাব্বার। আবদুলের পরিবারের অভিযোগ, বাড়ির পাশের গলিতে হঠাত্ই খোঁড়াখুঁড়ি শুরু করেন তাঁদের প্রতিবেশী  দানিশ শেখ ও আইস শেখ। ঘটনা নজরে আসতেই আবদুলের পুত্রবধূ বাধা দেন। অভিযোগ, সেই সময়ই দানিশ ও আইস সহ তিন মহিলা তাঁর সম্মানহানির চেষ্টা করেন। পুত্রবধূর চিত্কারে ছুটে আসেন আবদুল।

পরিবার সূত্রে খবর, তাঁদের বাড়ির পাশে একটি সরু গলি রয়েছে। গলির জায়গাটি তাঁদেরই। সেই গলি দিয়ে তাঁরা যাতায়াত করে থাকেন। তাঁর অভিযোগ, গতকাল সন্ধে নাগাদ প্রতিবেশী দানেশ শেখ, আয়েশ শেখরা ওই গলি খোঁড়াখুঁড়ি করতে শুরু করেন। সেই সময় তিনি বাড়িতে ছিলেন না। দানেশদের গলি খুঁড়তে বাধা দেন তাঁর বিবি। বাধা পেয়ে দানেশরা তাঁর বিবিকে মারধর শুরু করেন। তাঁর শ্লীলতাহানি করেন বলে অভিযোগ।


সেই সময় বাড়িতে ছিলেন তাঁর ৮০ বছরের বৃদ্ধ আব্বা। গোলমাল শুনে তিনি বাড়ির বাইরে বেরিয়ে আসেন। পুত্রবধূকে রক্ষা করতে এগিয়ে যান। দানেশদের নিরস্ত্র করার চেষ্টা করেন।এবং তাঁর ওপরে চড়াও হয়