বৌদির সঙ্গে প্রেম, মনোমালিন্যের জেরে খুন করলেন দেওর

বৌদির সঙ্গে প্রেম, মনোমালিন্যের জেরে খুন করলেন দেওর

বৌদির সঙ্গে ছোট দেওরের বিবাহ-বহির্ভূত সম্পর্ক, সম্পর্কের মাঝে ত্রিকোন প্রেম ঘিরে বৌদিকেই খুন করল দেওর, পশ্চিম বর্ধমানের জামুড়িয়ার এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। অভিযুক্ত দেওরকে গ্রেফতার করেছে পুলিস।

২৫ মে থেকে নিখোঁজ ছিলেন সাতগ্রাম নিচু ধাওড়ার গৃহবধূ সরিতা যাদব। সরিতা গত কয়েকদিন ধরে বাপের বাড়িতে ছিলেন। সরিতার ভাই বিকাশ জানান, ২৫ মে সন্ধেবেলা সরিতা বাড়ি থেকে বের হয়েছিলেন ওষুধ কিনতে। কিন্তু, তারপর থেকে নিখোঁজ হয়ে যান। আত্মীয়রা অনেক খুঁজেও তাঁর সন্ধান পাননি। এরপর সরিতার দাদু বচন গোপ জামুড়িয়া থানায় নিখোঁজ ডায়েরি করেন। এলাকায় খোঁজ নিয়ে বিকাশ জানতে পারেন ওইদিন সন্ধেয় সরিতাকে ফোন করে ডেকেছিল তাঁর দেওর ছোটু যাদব।পুলিসি জেরার মুখে ভেঙে পড়ে ছোটু। জেরায় বৌদিকে খুনের কথা কবুল করে নেয় সে। শুধু তাই নয়, জেরায় ছোটু আরও জানায় খুনের পর সরিতার দেহ সে একটি পরিত্যক্ত খাদানে ফেলে দিয়েছিল।

প্রাথমিক তদন্তে অনুমান কিন্তু কোনও কারণে মনোমালিন্য হওয়ায় তাঁকে খুন করে ছোটু। যদিও এখনও দেহটি উদ্ধার হয়নি। পুলিস মাটি খুঁড়ে দেহ উদ্ধারের চেষ্টা চালাচ্ছে। মৃতদেহ উদ্ধার হলেও সমস্ত তদন্ত সঠিক পথে এগোবে বলেই অনুমান পুলিশের