সন্তান খুনে গ্রেফতার মা

সন্তান খুনে গ্রেফতার মা

বিবাহ-বহির্ভূত সম্পর্ক জেনে ফেলায় নিজের সন্তান খুনে গ্রেফতার মা, উত্তর দিনাজপুরের রায়গঞ্জের ঘটনা, রববার রাতে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ,  গত শনিবার উত্তর দিনাজপুরের রায়গঞ্জে এক বালকের নগ্ন দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্যকর তথ্য উঠে এল পুলিসের হাতে।

অভিযুক্তের স্বামী,  বাদল রায় কাজের সূত্রে শিলিগুড়িতে থাকেন। শুক্রবার বোগ্রামে মনসা পুজো ছিল। সেদিন বিকাল থেকে নিখোঁজ হয়ে যায় দেবু। খোঁজাখুজি শুরু করেন পরিবারের সদস্যরা। রাত পর্যন্ত খোঁজ না পেয়ে নিখোঁজ ডায়েরি করেন পরিবারের সদস্যরা। পরেরদিন সকালে বাড়ি থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে একটি নির্জন এলাকা থেকে দেবুর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, দেহটি গাছের গুড়িতে হেলান দিয়ে ছিল। ওড়না দিয়ে তিন-চার বার পেঁচানো ছিল দেহটি। পুলিস সুপারের অফিসের ঢিল ছোড়া দূরত্বে ঘটে যাওয়া এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়াল এলাকায়। নড়েচড়ে বসে পুলিস। তদন্তে নেমে পুলিসের হাতে উঠে আসে চাঞ্চল্যকর তথ্য।

ঘটনার পর থেকেই বিমলার হাতের চুড়ির সংখ্যা কম ও সেই ধরনের চুড়ি দেবুর দেহের পাশে পাওয়া যায়।  বিমলার ওপর সন্দেহ বাড়তে থাকে, পরে পুলিশের ম্যারাথন জেরায় সে স্বীকার করে নেয় ছেলেকে খুনের কথা