সামশেরগঞ্জ থেকে অস্ত্র পাচার করতে গিয়ে ধৃত দুই

সামশেরগঞ্জ থেকে অস্ত্র পাচার করতে গিয়ে ধৃত দুই

মুর্শিদাবাদের সামশেরগঞ্জে আগ্নেয়াস্ত্র সাপ্লাই করতে এসে পুলিশের হাতে ধরা পড়ল  দুই অস্ত্র কারবরি। সঙ্গে তাদের কাছ থেকে ৭টি পিস্তল, ৩টি ওয়ান শটার, ১০ রাউন্ড গুলি ও মোট ১৪টি ম্যাগাজিন উদ্ধার করা হয়েছে। তাঁরা মালদহের কালিয়াচকের এক বেআইনি অস্ত্রপ্রস্তুতকারকের কাছ থেকে এই আগ্নেয়াস্ত্রগুলি নিয়ে এসেছিল।

মুর্শিদাবাদের পুলিশ সুপার মুকেশ কুমার বলেন, 'ধৃতরা আগ্নেয়াস্ত্রর ক্যারিয়ার হিসেবে কাজ করে। অস্ত্র কারবারের ডিলারকে আমরা শনাক্ত করেছি। তার বাড়ি মালদার মহ্যমপুরে। তাকেও ধরার চেষ্টা চলছে। সামশেরগঞ্জে যাদের অস্ত্র সরবরাহ করা হত, তাদেরও চিহ্নিত করা হয়েছে।'


মুর্শিদাবাদ জেলায় বাড়ছে অস্ত্র কারবার। মালদা থেকে মুঙ্গের-মেড অস্ত্র জেলায় ঢোকায় উদ্বিগ্ন পুলিশ। অস্ত্র কারবারিদের বাগে আনতে পুলিশ নিজস্ব সোর্স বাড়িয়েছে।  সোর্স থেকে খবর পেয়ে গতরাতে সামশেরগঞ্জ থানা এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়ক থেকে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

মুর্শিদাবাদে যাঁদের ওই অস্ত্র নেওয়ার কথা ছিল তাদেরও চিহ্নিত করা সম্ভব হয়েছে বলে দাবি পুলিশের। মুর্শিদাবাদে বেশ কয়েকটি লাইন দিয়ে মুঙ্গেরে তৈরি অস্ত্র এসে ঢুকছে বলে খবর রয়েছে পুলিশের কাছে।