অনুমতি ছাড়াই দুর্গাপুরে সভা বিজেপির, লাঠিপেটা করা হল সিভিক ভলান্টিয়ারদের

অনুমতি ছাড়াই দুর্গাপুরে সভা বিজেপির, লাঠিপেটা করা হল সিভিক ভলান্টিয়ারদের

দুর্গাপুরে অনুমতি ছাড়াই সভা করল বিজেপি। ঘটনার প্রতিবাদ করায় মারধর করা হল সিভিক ভলান্টিয়ারদের। এমনটাই অভিযোগ বিজেপি কর্মীদের বিরুদ্ধে। বৃহস্পতিবার দুর্গাপুরের সগড়ভাঙা এলাকায় পুলিশের অনুমতি না নিয়েই সভার আয়োজন করে বিজেপি। পুলিশ বাধা দেওয়ায় বাঁশ, লাঠি দিয়ে সিভিক ভলান্টিয়ারদের পেটানো হয়েছে।তবে বিজেপির দাবি, অনুমতি চাওয়া হলেও পুলিশ তা দেয়নি। অন্য দিকে, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার পশ্চিম বর্ধমানের সগড়ভাঙায় পুরনো বিডিও অফিসের মাঠে বিজেপির সভা হওয়ার কথা ছিল।সেই সভার জন্য পুলিশের কাছে লিখিত ভাবে অনুমতিও চাওয়া হয় বলে বিজেপির দাবি। কিন্তু, পুলিশ সেই অনুমতি দেয়নি।এ দিন সকাল থেকে ওই মাঠে সিভিক ভলান্টিয়াররা জড়ো হতে শুরু করেন। গোটা মাঠ ঘিরে ফেলেন তাঁরা। এরপর বিজেপির কর্মী সমর্থকেরাও আসতে শুরু করলে সিভিক ভলান্টিয়ারদের সাথে তাদের সংঘর্ষ বাধে। ভয়ে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যান সিভিক পুলিশ কর্মীরা। এর পর একটি অস্থায়ী মঞ্চেই বক্তব্য রাখেন দিলীপ ঘোষ-সহ অন্যান্য বিজেপি নেতারা।

রবিবারই দিলীপবাবু হুগলির গুড়াপে একটি সভায় হুমকি দেন, সভা করার অনুমতি না দেওয়া হলে, জোর করে সভা করা হবে। আজ তিনি বলেন, ''আগেই বলেছিলাম, সভা করবই। পুলিশের কাছে অনুমতি চাওয়া হয়েছিল। কিন্তু দেয়নি। তাই বাধ্য হয়ে বিনা অনুমতিতে সভা করতে হয়েছে।''